Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৮ জুন ২০২৩

‘বোতলজাত এলপিজির বাজার’ বিষয়ে সম্পাদিত বাজার সমীক্ষা প্রতিবেদনের ওপর ভ্যালিডেশন সেমিনার ২০২৩


প্রকাশন তারিখ : 2023-06-18

প্রতিযোগিতা আইন, ২০১২ এর ধারা ৮ (জ) বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন ২০২২-২০২৩ অর্থবছরে ৬ টি পণ্যের সমীক্ষা কাজ সম্পাদন করার পদক্ষেপ গ্রহণ করে । ৬ টি পণ্যের মধ্যে ‘বোতলজাত এলপিজির বাজার’ সমীক্ষা সম্পাদন করার জন্য কমিশন ০৩ সদস্য বিশিষ্ট সমীক্ষা দল গঠন করে । সে প্রেক্ষিতে উক্ত সমীক্ষা দলের দাখিলীয় প্রতিবেদন যাচাই বাছাই ও বিশ্লেষণের লক্ষ্যে আজ ১৮.০৬.২০২৩ তারিখে কমিশনের সভাকক্ষে এক ভ্যালিডেশন সেমিনার অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের চেয়ারপার্সন জনাব প্রদীপ রঞ্জন চক্রবর্তী এঁর সভাপতিত্বে উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশনের চেয়ারম্যান জনাব মোঃ নূরুল আমিন। এছাড়াও কমিশনের সদস্য জনাব সওদাগর মুস্তাফিজুর রহমান, জনাব মোঃ হাফিজুর রহমান এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ সেমিনারে উপস্থিত ছিলেন । সেমিনারে পাওয়ার পয়েন্ট প্রতিবেদন উপস্থাপন করেন জনাব নূর উদ্দিন যোবায়ের, সহকারী পরিচালক, বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন  ।

প্রধান অতিথি, কমিশনের চেয়ারপার্সন এবং সদস্যবৃন্দ উক্ত সেমিনারে উপস্থিত থেকে উপস্থাপিত প্রতিবেদনের ওপর তাঁদের মূল্যবান মতামত ও দিক নির্দেশনা প্রদান করেন এবং মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি সংশোধন ও পরিমার্জন করার নির্দেশ প্রদান করেন ।