Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ এপ্রিল ২০২২

আলুর বাজার সম্পর্কে খসড়া সমীক্ষা প্রতিবেদন বিষয়ে ভ্যালিডেশন সেমিনার


প্রকাশন তারিখ : 2022-04-26

আজ ২৬ এপ্রিল ২০২২ খ্রিঃ (মঙ্গলবার) বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন কর্তৃক “আলুর বাজার সম্পর্কে খসড়া সমীক্ষা প্রতিবেদন বিষয়ে ভ্যালিডেশন সেমিনার” কমিশনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সম্মানিত চেয়ারপার্সন জনাব মোঃ মফিজুল ইসলাম এবং সভাপতিত্ব করেন কমিশনের বিজ্ঞ সদস্য ড. এ এফ এম মনজুর কাদির । সেমিনারে উপস্থিত ছিলেন কমিশনের বিজ্ঞ সদস্য জনাব জি.এম. সালেহ উদ্দিন, জনাব নাসরিন বেগম ও কমিশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।

এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পরিচালক জনাব মোঃ সিরাজুল ইসলাম, কৃষি মন্ত্রণালয়ের এর উপসচিব জনাব নাফিসা আরেফিন, কৃষি বিপনণ অধিদপ্তরের উপ-পরিচালক জনাব মোহাম্মদ রেজা আহমেদ খান এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদা আক্তার ।

দেশে আলুর বাজার সম্পর্কে সার্বিক বিষয়ে সেমিনারে পর্যালোচনা করা হয়। আলুর বাজার সম্পর্কে খসড়া সমীক্ষা প্রতিবেদন সেমিনারে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন কমিশন কতৃর্ক পণ্য ও সেবার ডাটাবেজ প্রণয়নের লক্ষ্যে গঠিত দল-১০ এর আহবায়ক ও হিসাবরক্ষণ কর্মকর্তা জনাব মুহাম্মদ রায়হান আলম। সেমিনারে উপস্থিত অংশীজনদের মতামতের ভিত্তিতে একটি সংশোধিত ও যুগোপযোগী সমীক্ষা প্রতিবেদন প্রস্তুতের আহবান করা হয়।