Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৯ ফেব্রুয়ারি ২০২২

বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন কর্তৃক আয়োজিত কমিশনের সম্মানিত উপপরিচালক জনাব আনোয়ার-উল-হালিম এর বদলিজনিত বিদায় সংবর্ধনা


প্রকাশন তারিখ : 2022-02-09

আজ ০৯ ফেব্রুয়ারী ২০২২ খ্রি: (রোজ বুধবার) বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন কর্তৃক আয়োজিত কমিশনের সম্মানিত উপপরিচালক জনাব আনোয়ার-উল-হালিম এর বদলিজনিত বিদায় সংবর্ধনা বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সম্মানিত চেয়ারপার্সন জনাব মো: মফিজুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন কমিশনের বিজ্ঞ সদস্যমণ্ডলী ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ ।

চেয়ারপার্সন তাঁর বক্তব্যে বিদায়ী কর্মকর্তা জনাব আনোয়ার-উল-হালিম এর গুন, প্রতিভা,মেধা,দক্ষতা ও সততার প্রশংসা ও পরবর্তী জীবনের সাফল্য কামনা করেন । অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান করেন বিজ্ঞ সদস্য জনাব ড. এ এফ এম মনজুর কাদির, জনাব নাসরিন বেগম । এছাড়াও কমিশনের সচিব মোঃ আব্দুস সবুর, পরিচালক মোঃ সালাহউদ্দিন আহাম্মদ,পরিচালক, উপপরিচালক মোঃ মাহবুব আলম এবং সহকারী পরিচালক ইশরাক মুহাম্মদ অন্তিক বক্তব্য প্রদান করেন ।

বিদায়ী বক্তব্যে উপপরিচালক জনাব আনোয়ার- উল- হালিম কমিশনের সম্মানিত চেয়ারপার্সন ও বিজ্ঞ সদস্যমন্ডলি মহোদয়ের কাছে দুআ কামনা করেন এবং নবাগত কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ।