Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ ডিসেম্বর ২০২১

“বিজয়ের সুবর্ণজয়ন্তী এবং মুজিববর্ষের শপথ অনুষ্ঠান” অনুষ্ঠিত ।


প্রকাশন তারিখ : 2021-12-16

আজ ১৬ ডিসেম্বর ২০২১ খ্রি:, বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন কর্তৃক আয়োজিত “বিজয়ের সুবর্ণজয়ন্তী এবং মুজিববর্ষের শপথ অনুষ্ঠান” বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সভাকক্ষে অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কমিশনের সম্মানিত চেয়ারপার্সন জনাব মোঃ মফিজুল ইসলাম । এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিশনের বিজ্ঞ সদস্যমণ্ডলী জনাব জি. এম. সালেহ উদ্দিন আহমেদ,  ড. এ এফ এম মনজুর কাদির, জনাব নাসরিন বেগম ও কমিশনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ।

দিবসের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের চেয়ারপার্সন, সদস্যমণ্ডলী ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারা বাংলাদেশে আজ মুজিববর্ষের শপথ অনুষ্ঠিত হয় । তারই অংশ হিসেবে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের চেয়ারপার্সন, বিজ্ঞ সদস্যমণ্ডলীসহ সকল কর্মকর্তা-কর্মচারী শপথ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ।  

বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে এবং মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের প্রতিটি কর্মকর্তা-কর্মচারী একান্তভাবে নিয়োজিত থাকবেন এবং দায়িত্বশীলতার সাথে কাজ করবেন , সেই প্রত্যাশা ব্যক্ত রেখে আজকের অনুষ্ঠানের সমাপ্তি ঘটে ।