Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩১st জানুয়ারি ২০২৪

বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য জনাব সওদাগর মোস্তাফিজুর রহমান ও কমিশনের উপপরিচালক জনাব মোঃ আখতারুজ্জামান তালুকদার কর্তৃক ২৪/০১/২০২৪ থেকে ২৭/০১/২০২৪ পর্যন্ত নওগাঁ ও জয়পুরহাট জেলায় চালের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি রোধে মতবিনিময় ও চালের বাজার পরিদর্শন


প্রকাশন তারিখ : 2024-01-28

বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য জনাব সওদাগর মোস্তাফিজুর রহমান ও কমিশনের উপপরিচালক জনাব মোঃ আখতারুজ্জামান তালুকদার কর্তৃক ২৫ জানুয়ারী ২০২৪ সকাল ১০.৩০ঘটিকায় নওগাঁ জেলায় এবং ২৬ জানুয়ারী ২০২৪ সকাল ১০.০০ ঘটিকায় জয়পুর হাট জেলার জেলা প্রশাসকের কার্যালয়ে চালের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি সংক্রান্ত বিষয়ে জেলার চালব্যবসায়ী, মিল (চালকল) মালিক ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দের সাথে মতবিনিময় ও আলোচনা সভা করেন ।  এ সময় তিনি ধান ও চালের মজুদ এবং ষড়যন্ত্রমূল ক যোগসাজসের মাধ্যমে যাতে কেউ চালের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও বাজার অস্থিতিশীল করে তুলতে না পারে সে লক্ষ্যে চাল ব্যবসায়ী, চালকল মালিক ও সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে দিক নির্দেশনা প্রদান করেন ।

তিনি উভয় জেলার গুরুত্বপূর্ণ চালকল মিল, চালের আড়ৎ, চাতাল, চালের পাইকারি ও খুচরা বাজার পরিদর্শন করেন । এ সময় তাঁর সাথে উপস্থিত জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের চালের বাজার স্থিতিশীল রাখার ব্যাপারে কঠোর নজরদারি বাড়ানোর নির্দেশনা প্রদান করেন।