Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৭ সেপ্টেম্বর ২০২০

রচনা প্রতিযোগিতা ২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন


প্রকাশন তারিখ : 2020-09-06

বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের অ্যাডভোকেসি কার্যক্রমের অংশ হিসেবে ২০১৯-২০২০ অর্থবছরে আয়োজিত রচনা প্রতিযোগিতা-২০১৯ এর বিজয়ী প্রতিযোগীদের মাঝে ৬ সেপ্টেম্বর ২০২০ তারিখে পুরস্কার বিতরণ করা হয়।

 

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের মাননীয় সচিব ড. মোঃ জাফর উদ্দীন। তিনি ভার্চুয়ালি উপস্থিত হয়ে পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান এবং কমিশনকে ধন্যবাদ জ্ঞাপন করে এ ধরনের আয়োজন অব্যাহত রাখার অনুরোধ করেন।

 

প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে জনাব মোঃ মোনারুল ইসলাম, বিশ্ববিদ্যালয় পর্যায়ে রচনা প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারী এবং জনাব মোঃ তারিকুল ইসলাম, কলেজ পর্যায়ে রচনা প্রতিযোগিতায় ৩য় স্থান অধিকারী তাদের অনুভূতি ব্যক্ত করেন। তারা আশা প্রকাশ করেন, ব্যবসা-বাণিজ্যে প্রতিযোগিতা বৃদ্ধি করে বৈষম্য কমাতে প্রতিযোগিতা কমিশন ভূমিকা রাখবে।

 

কমিশনের সংক্ষিপ্ত পরিচিতি এবং রচনা প্রতিযোগিতা-২০১৯ আয়োজন বিষয়ক তথ্য উপস্থাপন করেন কমিশনের উপপরিচালক জনাব আনোয়ার-উল-হালিম।

 

কমিশনের সদস্যগণ যথাক্রমে (১) জনাব নাসরিন বেগম (২) জনাব জি.এম. সালেহ উদ্দিন (৩) ড. এ এফ এম মনজুর কাদির ও (৪) জনাব মোঃ আব্দুর রউফ প্রতিযোগীদের উদ্দেশ্যে তাদের উৎসাহব্যঞ্জক ও দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

 

অনুষ্ঠানের সভাপতি ও কমিশনের চেয়ারপার্সন  জনাব মোঃ মফিজুল ইসলাম প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের ধন্যবাদ ও পুরস্কার বিজয়ীদের অভিনন্দন জ্ঞাপন করেন। জনসাধারণ ও ব্যবসায়ীদের অধিকাংশ ব্যবসা-বাণিজ্যে প্রতিযোগিতা আইনের ভূমিকা সম্পর্কে সচেতন এদের অংশগ্রহণের মাধ্যমে কমিশনের অ্যাডভোকেসি কার্যক্রমকে আরও বিস্তৃত ও বেগবান করার প্রত্যয় ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।