Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ ডিসেম্বর ২০২১

মুজিববর্ষ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ।


প্রকাশন তারিখ : 2021-12-26

২৬ ডিসেম্বর ২০২১ খ্রি: বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন কর্তৃক আয়োজিত “মুজিববর্ষ, স্বাধীনতার  ‍সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান’’ বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। অনু্ষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের  সম্মানিত চেয়ারপার্সন জনাব মোঃ মফিজুল ইসলাম । অনুষ্ঠানে কমিশনের বিজ্ঞ সদস্য জনাব ড. এ এফ এম মনজুর কাদির এবং পরিচালক মোঃ সালাহউদ্দিন আহাম্মদ বক্তব্য প্রদান করেন। এছাড়াও উপস্থিত ছিলেন বিজ্ঞ সদস্যমণ্ডলী জনাব জি. এম. সালেহ উদ্দিন, জনাব ড. এ এফ এম মনজুর কাদির, জনাব নাসরিন বেগম এবং  কমিশনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সভাপতির বক্তেব্যে কমিশনের চেয়ারপার্সন জনাব মোঃ মফিজুল ইসলাম স্বাধীনতা যুদ্ধের সকল শহীদ, বীরাঙ্গনা এবং জাতির জনকের আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করেন । সেই সাথে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন । দেশকে উন্নত বিশ্বের কাতারে উন্নীত করতে বাজার ব্যবস্থাপনাকে উন্নত করা প্রয়োজন বলে তিনি অভিমত ব্যক্ত করেন । এছাড়া তিনি অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের গুরুত্ব তুলে ধরেন। মহান মুক্তিযুদ্ধে জাতির পিতার অবদান, মুক্তিযুদ্ধের সকল শহীদ ও বীরাঙ্গনাদের ঋণ শোধ করার প্রয়াস হিসেবে কমিশনের সকল কর্মকর্তা- কর্মচারীদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করে ছিন্নশিকড় নামের সাংস্কৃতিক দল। অনুষ্ঠান সমাপ্তিকালে শিল্পগোষ্ঠী ও উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন কমিশনের পরিচালক ও চেয়ারপার্সনের মহোদয়ের একান্ত সচিব জনাব মুহাম্মদ মুনীরুজ্জামান ভূঁঞা।